Naogaon Youth Club - তারুণ্যের সাথে পরিবর্তনের প্রতিশ্রুতি

নওগাঁ ইয়ুথ ক্লাব ২০২৩ সালে প্রতিষ্ঠিত একটি স্বেচ্ছাসেবী যুব সংগঠন। মাদক, পর্নোগ্রাফি ও আত্মহত্যা প্রতিরোধে ক্যাম্পেইন, রক্তদানে সচেতনতা সৃষ্টি এবং আর্তমানবতার সেবায় কাজ করা একটি নিরলস সংগঠন। বিস্তারিত জানুন

নওগাঁয় হিজড়াদের অধিকার ও ট্রান্সজেন্ডারের ভয়াবহতা জানিয়ে বিশিষ্ট ব্যক্তিদের চিঠি


নওগাঁ ইয়ুথ ক্লাবের উদ্যোগে নওগাঁ শহরে অবহেলিত হিজড়া জনগোষ্ঠীর অধিকার ও তাদের প্রতি সমাজের কর্তব্য বিষয়ে প্রচারণা করা হয়। জানুয়ারি মাসব্যাপী এ প্রচারণায় অংশ নেন ক্লাবের সদস্যরা।

একই সাথে ট্রান্সজেন্ডার মতবাদের ভয়বহতা বিষয়ে প্রচারণা চালানো হয়। ২০০ জন বিশিষ্ট ব্যক্তির কাছে এসংক্রান্ত বুকলেট প্রদান করা হয়। এছাড়াও জুমআর দিন লিফলেট বিতরণ করা হয়।

সার্বিক আয়োজনে ছিলেন মুফতি শামীম আহমেদ নূরী, সুলতান শাহরিয়া শাফি, মোঃ তারিকুল ইসলাম, মোঃ রিজভী আহম্মেদ ও মনিরুল ইসলাম শামীম সহ অন্যান্য সদস্যবৃন্দ। 

সংগঠনের সদস্য সচিব সুলতান শাহরিয়া শাফি বলেন, "হিজড়ারা সমাজে অবহেলিত। তাদের অধিকার আদায়ে আমরা কাজ করতে প্রস্তুত। হিজড়া ও ট্রান্সজেন্ডার এক নয়। ট্রান্স মতবাদ অসামাজিক সমকামিতাকে প্রমোট করে। ট্রান্সজেন্ডার সম্পূর্ণ বিকৃত একটি মতবাদ, যা আমাদের পরিবার ব্যবস্থাকে ধ্বংস করতে চায়। এই দেশ পবিত্র আর এই দেশের মাটিকে পবিত্র রাখতে আমরা বদ্ধ পরিকর।"

Post a Comment

নবীনতর পূর্বতন